সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এই সপ্তাহেই পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি প্রকাশ করছে যুবদল

সংগ্রাম ডেস্ক: জাতীয়তাবাদী যুবদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে বেশ কয়েক বছর আগে. কিন্তু পরবর্তীতে আর পূর্ণাঙ্গ কমিটি করতে পারেনি যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাধারণ সম্পাদকসহ দায়িত্বপ্রাপ্ত নেতারা.

অবশেষে দলের এক্টিং চেয়ারম্যান তারেক রহমান কমিটি করার জন্য যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে নির্দেশনা অতিসত্বর পূর্ণাঙ্গ কমিটি জমা দেওয়ার জন্য নির্দেশনা দেন. সেই মোতাবেক যুবদলের নেতৃবৃন্দ কমিটি পূর্ণাঙ্গ করার জন্য তোড়জোড় শুরু করেন.

এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছে তারা কিছুদিন সময় চান. কিন্তু সময় অতিরিক্ত হয়ে যাওয়ায় তারেক রহমান যুবদল নেতৃবৃন্দ ওপর ক্ষিপ্ত হয়ে পড়েন এবং দ্রুততার সহিত পূর্ণাঙ্গ কমিটি করার জন্য তিনি নির্দেশনা দেন অন্যথায় আংশিক কমিটি বাতিল করে দেওয়া হবে বলে হুঁশিয়ারি দেন তারেক রহমান.

গোপন সূত্রে জানা যায় বর্তমান যুবদলের নেতৃবৃন্দের উপর তারেক রহমান বেশ ক্ষিপ্ত কারণ তারা যুবদলকে এখনো গুছিয়ে নিতে পারেনি.

একটি সূত্র মতে তারেক রহমান যুবদলের বর্তমান নেতৃত্বের ওপর অখুশি কারণ তারা তাদের যথাযথ সময়ে পূর্ণাঙ্গ কমিটি গঠনে ব্যর্থতার পরিচয় দিয়েছেন.

এ বিষয়ে যুবদলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদকের কাছে জানতে চাইলে তিনি

মাস্টার বিডিকে বলেন,হ্যাঁ দেশনায়ক তারেক রহমান” আমাদেরকে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নির্দেশনা দিয়েছেন এবং আমরা সেই মোতাবেক কমিটির করছি এবং আমাদের কাজ প্রায় শেষের পথে আশাকরি এই সপ্তাহের মধ্যেই আমরা পূর্ণাঙ্গ কমিটি জমা দিতে সক্ষম হবে বলে মন্তব্য করেন তিনি.

এ ব্যাপারে যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু সাথে যোগাযোগ করা হলে তার নাম্বারটি বন্ধ পাওয়া যায় তাই তাঁর মন্তব্য জানা সম্ভব হয়নি.

তবে যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব ঘনিষ্ঠ একজন নাম প্রকাশ না করার শর্তে বলেন কেন্দ্রীয় কমিটির পূর্ণাঙ্গ করা নিয়ে নীরব ভাই ব্যস্ত আছেন তাই তিনি সংবাদপত্র মিডিয়াকে এড়িয়ে চলছেন.

কবে নাগাদ যুবদলের কমিটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে এর উত্তরে তিনি বলেন এই সপ্তাহে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কাছে কেন্দ্রীয় কমিটি জমা দেওয়া হবে.

আরো পড়ুন