আজ শহিদুল ইসলাম মামুনের জন্মদিন

           ‘মামুন হেটার্স সচরাচর না দেখা গেলেও ভালোবাসার মানুষ সর্বত্রই’ -শেখ সাদেক

শহিদুল ইসলাম মামুন সিলেট ছাত্র রাজনীতির একজন জীবন্ত কিংবদন্তি, মদনমোহন বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সফল সভাপতি,  যুক্তরাজ্য বিএনপির সাবেক প্রথম যুগ্ম সম্পাদক এবং বর্তমান যুক্তরাজ্য বিএনপির নির্বাহী সদস্য।

রাজনীতিতে তিনি এই পথ পদবী ছাড়িয়ে বর্তমানে যিনি সোমবার গ্রুপ দিয়ে সবার কাছে সমান তালে মন জয় করে নিয়েছেন শহিদুল ইসলাম মামুন। প্রতি সোমবার এক জাক তরুণ সমবয়সী এবং সিনিয়র নেতৃবৃন্দকে নিয়ে একটি মিলন মেলা আয়োজন করে থাকেন প্রতিটি সোমবার উনার কাছে একটি বিশেষ আনন্দের দিন ।

যুক্তরাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে সোমবার হলেই মামুন ভাইয়ের টানে ছুটে আসেন বাঙালিপাড়ায় ইষ্ট লন্ডনে সেখানে সমবেত হন মামুন ভাইয়ের সাথে আলোচনা করেন আনন্দ শেয়ার করেন এবং ফেসবুকে ফটো শেয়ারের মাধ্যমে তাদের মূল্যবান মতামত ব্যক্ত করেন সবার কাছে যেন এক আনন্দের নাম সবার কাছে যেন ভালোবাসার নাম সবার কাছে সমান ভাবে জনপ্রিয় জনাব শহীদুল ইসলাম মামুন।

তাই এই বিশেষ দিনে যুক্তরাজ্যের বহুল প্রচারিত সংবাদ মাধ্যম অনলাইন পত্রিকা ‘সংগ্রাম টিভির’ সকল কলাকৌশলীর পক্ষ থেকে নেতা জনাব শহিদুল ইসলাম মামুনকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন “শুভ জন্মদিন”

আপনার আগামীর দিনগুলো যেন হয় সুন্দর এবং আনন্দময় সেই প্রত্যাশাই আমাদের সকলের।

আরো পড়ুন