গাজীপুরের দায়িত্বে আসাদুজ্জামান। বহিষ্কার অন্তর।

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ জাতীয়তাবাদী প্রচার দলের গাজীপুর জেলা শাখার সাংগঠনিক দায়িত্বে অধ্যাপক আসাদুজ্জামান আকাশকে নির্বাচিত করেছে প্রচার দল কেন্দ্রীয় সংসদ।

২৩ সেপ্টেম্বর রাত ৯ ঘটিকায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর হোসেন অধ্যাপক আসাদুজ্জামান আকাশকে নিয়োগের সত্যতা নিশ্চিত করেন।

জাতীয়তাবাদী প্রচার দলের সাংগঠনিক গঠনতন্ত্রের অনুচ্ছেদ -৩,৪ ও ৫ এর স্বপদ কার্যবিবরণী করতঃঅনুচ্ছেদ ২৭ উপধারা-২৭ ক্ষমতাবলে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি সংক্রান্ত অনুচ্ছেদ-২৭ অনুযায়ী বাংলাদেশ জাতীয়তাবাদী প্রচার দল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক জেলা গাজীপুর শাখায় জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম নেতা অধ্যাপক আসাদুজ্জামান আকাশ (বিএইচএমএস ঢাকা বিশ্ববিদ্যালয়) কে শর্তসাপেক্ষে আগামী তিন মাসের জন্য সমন্বয়ক হিসেবে নির্বাচিত করা হয়।

‘অন্যদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী প্রচার দল নেত্রকোনা জেলা শাখার প্রচার সম্পাদক মোঃ অন্তর মিয়াকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়, ২৩ সেপ্টেম্বর দুপুরে সংগঠনের দফতরের দায়িত্বে থাকা আশরাফুল আলম আহাদ এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে অন্তরকে সংগঠন থেকে বহিষ্কার করেন।

তিনি জানান, নারী ঘঠিত কেলেঙ্কারি ও সাংগঠনিক কর্মকাণ্ড বিরোধী কার্যকলাপে জড়িত থাকায় অন্তরকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়।

আরো পড়ুন