স্বেচ্ছাসেবক দলের ইফতার নিয়ে ব্যাপক প্রস্তুতি, প্রধান অতিথি তারেক রহমান

যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের ইফতার পার্টি ও আলোচনা সভা মঙ্গলবার ২ এপ্রিল। ইফতার পার্টি ও আলোচনা সভা অনুষ্টিত হবে রিজেন্ট লেকে বেনিকুইটিং হলে, এ নিয়ে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্তিতি থাকবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক জনাব তারেক রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি জনাব এম এ মালিক ও যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক জনাব কয়ছর এম আহমেদ ও অন্যানো অতিথি।
ইফতার মাহফিল ও আলোচনা সভা সফল ভাবে সম্পূর্ণ করতে ৪টি টিমে ভাগ করা হয়েছে। ১-অর্থ উপকমিটিতে রয়েছেন যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর আলম শিমু ও আজিম উদ্দিন ২-মঞ্চ ও ব্যবস্থাপনা উপ কমিটিতে রয়েছেন সিনিয়র সহ সভাপতি শরিফুল ইসলাম,যুগ্ন সম্পাদক জাহেদ তালুকদার,নুরুল আমিন আকমল ও সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া,৩-প্রচার উপকমিটিতে রয়েছেন লন্ডন মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শেখ সাদেক ও সহ সভাপতি শাহ জামাল, ৪- আপ্যায়ন উপ কমিটিতে রয়েছেন সহ সভাপতি মুস্তাফিজুর রহমান,দিলাল আহমেদ ও আনহার।সমন্বয়ক যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি জনাব নাসির আহমেদ শাহিন ও সাধারন সম্পাদক জনাব আবুল হুসেন।


উল্লেখ্য ইফতার পার্টিতে অংশ গ্রহণ করতে হলে ইনভিটেশন কার্ড সংগ্রহ করতে হবে.ইনভিটেশন কার্ড ছাড়া কাউকে প্রবেশ করতে দেওয়া হবেনা।

আরো পড়ুন