ভারতকে ফাইনাল ওয়ার্নিং দেয়া উচিত : জাফরুল্লাহ

ভারতকে ফাইনাল ওয়ার্নিং দেয়া উচিত বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। এছাড়াও ভারত বাংলাদেশের জনগণকে বিচ্ছিন্ন করতে চায় বলেও উল্লেখ করেন তিনি। ১৭ সেপ্টেম্বর, বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে এসব বলেন তিনি।

এ সময় জাফরুল্লাহ চৌধুরী বলেন, বাংলাদেশের অর্থনীতি ধ্বংস করার জন্য নজর দিয়েছে ভারত। তাই আন্তর্জাতিক নিয়ম-নীতির তোয়াক্কা না করেই পেঁয়াজ রপ্তানি বন্ধ করে দিয়েছে।

তিনি আরো বলেন, ভারত অত্যন্ত সুকৌশলে দুই নেত্রীকে বন্দি করে রেখেছে। বেগম খালেদা জিয়াকে গুলশানে, আর শেখ হাসিনাকে আমলার দ্বারা আবদ্ধ করে রাখা হয়েছে।

জাফরুল্লাহ আরো বলেন, ভারত এদেশের জনগণকে বিচ্ছিন্ন করতে চায়। কিন্তু আমাদের সবাইকে এক কাতারে দাঁড়াতে হবে। এভাবে চলতে দেয়া যায় না। এবার ভারতকে একটা ফাইনাল ওয়ার্নিং দেয়া উচিত। এ সময় সবাইকে ঐক্যবদ্ধভাবে ভারতের বিরুদ্ধে আরেকটি যুদ্ধ ঘোষণা করার আহ্বানও জানান তিনি।

রণাঙ্গনের মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধ প্রজন্মের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত।

এ সময় নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিপি নুরুল হক নুরসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

আরো পড়ুন