মেজর দেলোয়ার হোসেন ভারত এবং হিন্দুদের বিরুদ্ধে বিষ প্রয়োগ করেছেন-হিন্দু পোস্ট

উগ্রপন্থী ইসলামপন্থীদের দ্বারা উজ্জীবিত প্রবাসী বাংলাদেশী মেজর দেলোয়ার হোসেনের একটি সরাসরি ভিডিও

বক্তিতায় বিশ্বজুড়ে ইসলামপন্থীদের জন্য মুসলিম উম্মাহর অন্য কোনও পরিচয়ের চেয়ে এগিয়ে আসার যথেষ্ট প্রমাণ। এবং এই উম্মাহ বাংলাদেশী ইসলামপন্থীদের সর্বদা ভারত ও হিন্দুদের ঘৃণা করতে প্ররোচিত করেছে।

এটি পূর্ব্বে পাকিস্তানকে একটি স্বাধীন দেশ বাংলাদেশ হিসাবে গড়ে তোলার জন্য পূর্ব পাকিস্তানকে মুক্ত করার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করেছিল তা সত্ত্বেও এটি ভারত ছিল। হোসাইনের বক্তৃতায় যেমন প্রতীয়মান হয়, দেশে উগ্রপন্থী উপাদানগুলি সর্বদা ভরতের প্রতি অকৃতজ্ঞ ছিল এবং এখনও অব্যাহত রয়েছে।

সম্প্রতি প্রকাশিত ভিডিওটিতে বাংলাদেশ সেনাবাহিনীর প্রাক্তন মেজর দেলোয়ার হোসেন দেখানো হয়েছে, ভারত এবং হিন্দুদের বিরুদ্ধে বক্তব্য  করছে। ১৯ মিনিটের দীর্ঘ ভিডিওটিতে দেখানো হয় যে কীভাবে অকৃতজ্ঞতা এবং বিশ্বাসঘাতকতা ইসলামবাদীদের কাছে আসে। হিন্দুদের উপর নিরলস নিপীড়নের অবসান ঘটাতে এবং সংখ্যালঘুদের বিরুদ্ধে ক্রমাগত ঘৃণা জাগ্রতকারী ইসলামিক মৌলবাদীদের উপর লাগাম চাপিয়ে দেওয়ার জন্য ভারত এখন চাপ ফেলেছে।

যদিও হোসেন বিদেশে অবস্থান করছেন এবং বিরোধী বিএনপি-জেআই (জামায়াতে ইসলামী) জোটের সাথে যুক্ত রয়েছেন, তবুও হিন্দুদের পক্ষে প্রাক্তন সেনাবাহিনীর এক ধরণের গণহত্যার চিন্তাভাবনা লক্ষ্য করা গুরুত্বপূর্ণ।

ভারতীয় বিনিয়োগকারীরা যারা বাংলাদেশে বিনিয়োগ করেন বা বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানে বাংলাদেশের জনগণের সাথে অংশীদার হন, এবং ভারত এবং এর জনগণের প্রতি অনুরাগী বাংলাদেশী, তাদের সম্পর্কে মেজর দেলোয়ার হোসেন বলেছেন যে এই লোকেরা কাপুরুষ এবং কুটিল। তিনি নাম ডাকতেও লিপ্ত হন এবং বলেছিলেন যে তারা বাংলাদেশের প্রকৃত শত্রু। তিনি আরও বলেছেন যে এই লোকগুলিকে অবশ্যই লাথি মেরে ভরতকে পাঠানো হবে sent

তার ভিডিওর মাধ্যমে তিনি তাঁর শ্রোতাদের বাংলাদেশের এমন সমস্ত লোকের একটি তালিকা তৈরি করতে বলেছেন। তিনি শিগগিরই একটি ওয়েবসাইট চালু করতে চলেছেন, যার মাধ্যমে তাঁর শ্রোতারা ‘বাংলাদেশে ভারতীয়’ বা ‘ভারত-প্রেমী বাংলাদেশী’ সম্পর্কে রিপোর্ট করতে পারেন (দ্রষ্টব্য: এগুলি বাংলাদেশী হিন্দুদের কুকুরের হুইসেল রেফারেন্স ছাড়া আর কিছুই নয়, যাদের আনুষঙ্গিকভাবে বিশ্বস্ত থাকার অভিযোগ আনা হয়েছে টু ভরত)।

আল্লাহর নামে শপথ করে তিনি ঘোষণা করেন যে তিনি ‘ভারতীয়গণ’ (হিন্দুদের পড়ুন) বাংলাদেশ থেকে ফেলে দেওয়া হয়েছে তা নিশ্চিত করতে তিনি বাংলাদেশ পুলিশ ও সেনাবাহিনীর সহায়তা নেবেন। দেশ থেকে লক্ষ্যবস্তুদের উচ্ছেদ করার পরে ১৫ থেকে ২০ লক্ষ চাকরির শূন্যতা বা সুযোগ তৈরি হবে “দেশপ্রেমিক বাংলাদেশীরা”।

তিনি বাংলাদেশের ব্যবসায়ীদের প্রতি গালাগাল করছেন যাঁরা ‘ভারতীয়দের’ প্রতি সৌম্য এবং তাদেরকে মীর জাফার হিসাবে চিহ্নিত করেন। তিনি এই ধরনের ব্যবসায়ীদের ‘ভারতিয়’ নিয়োগ দেওয়া বন্ধ না করলে মারাত্মক পরিণতি সম্পর্কে সতর্ক করেছিলেন। তিনি এই জাতীয় ব্যবসায়ীদের ‘ভারতীয়’ কর্মচারীদের বের করে দেওয়ার জন্য এক মাসের আল্টিমেটাম দেন।

তারপরে তিনি বাংলাদেশের মিডিয়া বিভাগের সেই অংশটিকে লক্ষ্যবস্তু করেন যা ভারতর ইতিবাচক চিত্র প্রবর্তন করে। অন্যদিকে, তিনি দাবি করেছেন যে ইসলামপন্থী ঝুঁকির কারণে নির্বাসিত সমস্ত সাংবাদিককে বাংলাদেশে ফিরিয়ে এনে তাদের দেশের মিডিয়া চালনার ভার দেওয়া উচিত। তিনি বাংলাদেশের জনগণকে উদার মিডিয়া হাউজগুলি বয়কট করার জন্য অনুরোধ করেন এবং ঘোষণা করেন যে এই মিডিয়া হাউসগুলি আগামী সময়ে আগুনে সজ্জিত হয়ে যাবে। এখানে অবশ্যই উল্লেখ করতে হবে যে এমনকি বর্তমান শেখ হাসিনা সরকারও। কোনও মুক্ত সংবাদমাধ্যমের চ্যাম্পিয়ন নয় এবং প্রায়শই স্বাধীন মিডিয়াতে ক্র্যাক করা হয় যা হিন্দু এবং অন্যান্য সংখ্যালঘুদের সাথে বাংলাদেশের আচরণের বিষয়ে অপ্রতিরোধ্য তথ্য বলে।

হোসেন আরও বলেছিলেন যে তিনি একটি অরাজনৈতিক সংস্থা গঠনের পরিকল্পনা করছেন যা গণতান্ত্রিকভাবে নির্বাচিত সরকারকে পর্যবেক্ষণ করবে এবং আশ্বাস দেয় যে তারা নিজের মতো ইসলামপন্থীদের কৌতুক ও কৌতুক অনুসারে কাজ করবে। কাউকে নাম না দিয়েই তিনি নেতৃত্বের ব্যর্থতার জন্য বাংলাদেশের শীর্ষস্থানীয় রাজনৈতিক পরিবারগুলিকে স্লাম করতে প্ররোচিত হন। মেজর দেলোয়ার হোসেন আরও একজন হিন্দু-বিদ্বেষী ডাঃ জাফরুল্লাহ চৌধুরীর প্রগা follow় অনুগামী হিসাবে দেখা গেছে যারা মহাভারত ও রামায়ণের মতো হিন্দু মহাকাব্য নিয়ে সম্প্রতি আপত্তিজনক মন্তব্য করার জন্য শিরোনাম করেছিলেন। তিনি বাংলাদেশের মানুষকে তাঁর অনুরাগী হতে এবং অনুসরণ করতে উত্সাহিত করেন।

তাঁর দাবি, বাংলাদেশের বিভিন্ন স্থানে রোপণ করা ভারতীয় গোয়েন্দা সংস্থা র-এর এজেন্টরা রয়েছেন এবং দৃ many়ভাবে দাবি করেছেন যে অনেক বাংলাদেশিও এটি সম্পর্কে সচেতন। তাঁর শ্রোতাদের কাছে তাঁর এক আহ্বানে, মেজর তাদেরকে এই জাতীয় ‘কা-এজেন্টস’ সনাক্ত এবং রিপোর্ট করার নির্দেশ দেয় এবং প্রতিশ্রুতি দেয় যে তিনি “কাঁচা এজেন্টদের বান্ডেল করে তাদের কাজে নেবেন”। এটি যদি হিন্দুদের গণহত্যা ও নির্মূলের আহ্বান না হয়, আমরা কী তা জানি না।

তাঁর হিন্দু-বিরোধী এবং ভারতবিরোধী ডায়িটারিবি তাকে জনপ্রিয়তা এবং কট্টরপন্থী মুসলমানদের মধ্যে অনুসরণ করেছে। পাবলিক ডোমেইনে এই মেজর সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া যায় না, তবে দেখা যাচ্ছে যে তিনি বাংলাদেশের রাজনৈতিক দৃশ্যে প্রবেশের জন্য সুরক্ষিত সমর্থন দেওয়ার জন্য হিন্দু-বিদ্বেষকে নিযুক্ত করছেন।

  The text has been copied exactly from the Indian -Hindu Post

আরো পড়ুন