রংপুরের পীরগাছা উপজেলার অসহায় সেই মালতী রাণীর পাশে যুবদল!

রংপুরের পীরগাছায় সত্তরোর্ধ্ব বিধবা সেই মালতী রানীকে ত্রাণ দিয়েছে যুবদল। আজ বৃহস্পতিবার দুপুরে কেন্দ্রীয় যুবদলের নির্দেশে রংপুর জেলা যুবদলের নেতাকর্মীরা তার বাড়িতে ত্রাণ পৌঁছে দেন।

গত বৃহস্পতিবার কালের কণ্ঠ সহ বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় ‘সবাই খালি হাত ধুবার কয়, খাবার দেয় না’ শিরোনামে সংবাদ প্রকাশিত হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সাড়া ফেলে। সংবাদটি দৃষ্টি আকর্ষণ করেন কেন্দ্রীয় যুবদল সভাপতি সাইফুল আলম নীরব, সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সহ-সাধারন সম্পাদক(রংপুর বিভাগ) ও রংপুর জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু’র। যুবদল কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশে ও রংপুর জেলা যুবদলের সাধারন সম্পাদক সামছুল হক ঝন্টু’র সার্বিক ব্যবস্থাপনায় আজ দুপুরে উপজেলার কান্দি ইউনিয়নের কাবিলাপাড়া গ্রামে মালতী রাণীর নিজ বাড়িতে যুবদলের পক্ষ থেকে ত্রাণ পৌঁছে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা যুবদলের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম (জাহান), জেলা যুবদলের অন্যতম সদস্য আব্দুল আলিম (আলম), জেলা যুবদলের অন্যতম সদস্য সৈয়দ নাসির আহমেদ (পরাগ) ও স্থানীয় যুবদল নেতা মোখলেছুর রহমান সহ অন্যান্য স্থানীয় যুবদল নেতৃবৃন্দ।

আরো পড়ুন