ডক্টর জাফর উল্লাহ ও মোহাম্মদ নাসিম ! কেন দুই রকম রি-একশন দেখালো দেশের মানুষ.

সংগ্রাম ডেস্ক: ফর্মার হেলথ মিনিস্টার বরেণ্য রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম কোরনা পজেটিভ হয়ে একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন.একজন মুসলিম হিসেবে- একজন মানুষ হিসেবে তার সুস্থতা কামনা করি.
মানুষ বলে ভালো কাজের ভালো ফল- মন্ধ কাজের মন্ধ ফল.
বলতে দ্বিধা নেই এই নাসিম সাবের আমলে ইতিহাসের সবচেয়ে নজির বিহীন দুর্নীতি হয়েছে চিকিৎসা ক্ষেত্রে. হাজার হাজার কোটি টাকা লুটে নিয়েছেন তিনি ও তার কু পুত্র ও তার দুই শ্যালক.
তাদের দুর্নীতি আর লোটপাঠে অতিষ্ট ছিলেন স্বয়ং নিজ দলের নেত্রী ও প্রধানমন্ত্রী. বারবার শাসানো সত্ত্বেও তিনি দির্নীতির লাগাম টানতে পারেননি. অবশেষে মন্ত্রীত্বই খুইয়েছেন.
সেই মানটিবিলিয়নার নাসিম সাহেব আজ বড্ডো অসহায়. কারণ এই মুহূর্তে বিদেশে যাওয়ার কোনো সুযোগ নেই. দেশের এই অবহেলিত- অনুন্নত- অপরিচ্ছন্ন পরিবেশে উনাকে চিকিৎসা নিতে হবে এখন. তবুও উনার ভাগ্য ভালো যে উনি প্রাইভেট ক্লিনিকে সেবা নিচ্ছেন.

আজ কোথায় সরকারি হাসপাতাল নাসিম সাহেব? যে হাসপাতালের একটি চেয়ারের দাম ৬০ হাজার আর আপনারা কিনেছিলেন ৫৫ লক্ষ টাকা দেখিয়ে. পর্দা কিনেছিলেন ৩৫ লক্ষ্য টাকা দিয়ে. সরকারি হাসপাতকে ধ্বংস করে আপনি আজ চিকিৎসা নিচ্ছেন বেসরকারি হাসপাতালে.
আজ দেশের মানুষ ডক্টর জাফর উল্লার জন্য দুয়া করে আর আপনাকে নিয়ে ট্রল করে কেন জানেন ?আপনার আর আপনার কু সন্তানের পাপের জন্য.

আজ সারা দেশের মানুষ দলমত নির্বিশেষে বীর মুক্তিযুদ্ধা, গণস্বাস্হ্য কেন্দ্রের চেয়ারম্যান এর পাশে দাঁড়িয়েছে. আর আপনাকে নিয়ে উপহাস করতেছে যা আপনারই কৃতকর্মের ফল.

এখনো সময় আছে জাতির কাছে ক্ষমা চান. লুটপাটের অর্থগুলো রাষ্ট্রকে ফিরিয়ে দিন.
আজ আওয়ামীলীগের এমপি- মন্ত্রীদের কিংবা বিজনেস তাইকোনদের এই অসহায়ত্ব থেকে আশাকরি আগামীতে যারা মন্ত্রী হবেন তারা শিক্ষা নিবেন.

লেখক এজেলিমন
যুক্তরাজ্য প্রবাসী ও অনলাইন এক্টিভিজ

আরো পড়ুন