প্রবাসী বাংলাদেশিদের ধন্যবাদ জানিয়ে যুক্তরাজ্য বিএনপির লিফলেট বিতরণ।

আরিফ মাহফুজ –(বিশেষ প্রতিনিধি) ।
গত ৭ই জানুয়ারি অনুষ্ঠিত এক পাক্ষিক দ্বাদশ নির্বাচনে ভোট বর্জনে যুক্তরাজ্য প্রবাসী বাংলাদেশিরা সর্বাত্মক সহযোগিতা করায় যুক্তরাজ্য বিএনপির পক্ষ থেকে প্রবাসীদের ধন্যবাদ জানিয়ে লন্ডন সহ বিভিন্ন শহরে লিফলেট বিতরণ করা হয়েছে।

১২ ই জানুয়ারী শুক্রবার জুম্মার নামাজের শেষে প্রধান প্রধান মসজিদের বাইরে ও সড়কগুলো প্রদক্ষিণ করে লিফলেট বিতরণ করা হয়। লিফলেট বিতরণে নেতৃত্ব দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদ।

লিফলেট হাতে নিয়ে প্রবাসীরা বলেন নির্বাচন বর্জন করতে ভোটে সাধারণ জনগণ উপস্থিত না হওয়াতে তারা দেশে তাদের আত্মীয় স্বজনদের নির্দেশনা দিয়েছিলেন এবং সবাই তা পালন করায় তারাও কৃতজ্ঞ।

এসময় কয়ছর এম আহমেদ প্রবাসীদের উদ্দেশ্যে বলেন , দেশে যখনই ক্রান্তিকালের উদয় হয়েছে তখনই সকল প্রবাসীরা দেশের জন্য ঝাঁপিয়ে পড়েছেন। ১৯৭১ সালে আমরা দেখেছি মহান মুক্তিযুদ্ধে প্রবাসীদের ভূমিকা , সবাই যার যার জায়াগা থেকে লড়েছেন পাকিস্তানি শাসকদের বিরুদ্ধে , অর্জিত হয়েছে আমাদের স্বাধীনতা , আবারও স্বৈরাচারের শাসনামলে দেশে একটি ক্রান্তিকাল চলছে , এই ক্রান্তিকালে দেশের গণতন্ত্র রক্ষায় গত ৭ই জানুয়ারির ডামি নির্বাচন বর্জন করতে আমাদের আহ্বানে যুক্তরাজ্যের প্রবাসীরা সারা দিয়েছেন , ডামি নির্বাচনে ভোট বর্জন করতে প্রবাস থেকে সহযোগিতা করছেন , আপনাদের এই সহযোগিতা সাকসেসফুল হয়েছে , নির্বাচনের দিন জনগণ ভোট দিতে যায়নি , তাই আপনাদেরকে যুক্তরাজ্য বিএনপির পক্ষ থেকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

লিফলেট বিতরণে উপস্থিত ছিলেন ,, সহসভাপতি এম এ মুকিত, যুক্তরাজ্য বিএনপির যুগ্ন সম্পাদক পারভেজ মল্লিক,মওদুদ আহমেদ, মিছবাউজ্জামান সুহেল,সিনিয়ার সদস্য তাহির রায়হান চৌধুরী পাভেল,দপ্তর সম্পাদক সেলিম আহমেদ, বিএনপি নেতা সারোয়ার আলমগীর, নির বস্ক, লন্ডন মহানগর সাংগঠনিক সম্পাদক খালেদ চৌধুরী, যুক্তরাজ্য বিএনপির সাবেক সদস্য আরিফ আল মাহফুজ, লন্ডন স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক শেখ সাদেক আহমেদ, লন্ডন মহানগর বিএনপির মৌলানা আঃ মুহিত, শেরওয়ান আলী. শরিফুল ইসলাম. সাইদ সারোয়ার টিটু. ইফতেখার হোসেন চৌধুরী সাকী. সাহেদ আহমদ. কামরুল হাসান ভূঁইয়া, সাবেক ছাত্রনেতা ও লেখক রফিকুল ইসলাম.প্রমুখ।

আরো পড়ুন