৮নং আশারকান্দি ইউনিয়নের রিজু কর্তৃক মহিলার প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ দাখিল

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ৮নং আশারকান্দি ইউনিয়ন পরিষদে বুধবার (৮ মার্চ) প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ দাখিল করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, জগন্নাথপুর উপজেলার জামালপুর (রুফসপুর) গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে রিজু সুলতানের সাথে সিলেট সদর থানার মেজরটিলা ইসলামপুর গ্রামের একরাম আলীর মেয়ে রুনা বেগমের সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের সূত্র ধরে ও বিয়ের প্রলোভন দেখিয়ে রিজু সুলতান বিভিন্ন সময় রুনা বেগমের কাছ থেকে স্বর্ণালঙ্কারসহ নগদ দুই লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়।
বিশ্বস্তসূত্রে জানা যায়, টাকা পরিশোধ না করে বাদী চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি জগন্নাথপুর উপজেলার কাকবইল, হরিপুর গ্রামের আব্দুল সালামে মেয়ের সাথে রিজু সুলতানের সাথে বিয়ে হয় এবং যৌতুকের টাকা নিয় মেয়ের বাবার সাথে রিজু সুলতানের বিবাদ সৃষ্টি হলে ৭ই মার্চ তালাক নামা কার্যকর হয়। কিন্তু রুনা বেগমের কোন টাকা এখন পর্যন্ত পরিশোধ করা হয়নি। আরো উল্ল্যেখ্য যে বিবাদী সম্প্রতি রুনা বেগম এর কাছ থেকে এই বলে আরো সময় নেয় যে আগামী ১৫ই আগস্ট ২০২২ তারিখে তার লন্ডন প্রবাসী চাচাতো ভাই টিপু সুলতান ওরফে টিটু এবং ফোফাত বোন ফরিদা বেগম আসলে সে বাদী রুনা বেগমের টাকা পরিশোধ করবে বলে আশ্বাস দেয় । পরবর্তীতে সেই প্রবাসীরা তিন সপ্তাহ পরে বিদেশে ফেরত চলে যায় কিন্তু রুনা বেগমের পাওনা টাকা সে পরিশোধ করতে ব্যর্থ হয় ।
এ বিষয়ে ৮নং আশারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইয়ূব খান বলেন, অভিযোগপত্র পেয়েছি। গ্রাম আদালতের মাধ্যমে উভয় পক্ষকে ডেকে এনে পরবর্তী পদক্ষেপ নেবো।

আরো পড়ুন