সিলেট, খাদিম পাড়ার জসিম উদ্দিন নির্যাতিত বিএনপি নেতার্মীদের নজর কাড়ছেন।

সিলেট খাদিম পাড়ার জসিম উদ্দিন নির্যাতিত বিএনপি নেতার্মীদের নজর কাড়ছেন।
জসিম উদ্দিন যুক্তরাজ্যর নর্থাম্পটন এর বাসিন্দা। জীবনের জীবিকার তাগিদে ২০০৭ দিকে যুক্তরাজ্যে পাড়ি জমান। যুক্তরাজ্য আসার আগে পর্যন্ত ছিলেন ছাত্রদলের রাজনীতিতে যুক্ত। যুক্তরাজ্যে আসার পর রাজনীতিতে তেমনটা যুক্ত হতে পারেন নাই কিন্তু বিএনপির রাজনীতিতে কখনও নিজেকে আলাদা করতে পারেন নাই, তাই যখন ই সময় পেয়েছেন বিএনপি’র সভা সমাবেশে যোগ দিয়েছেন।
বাংলাদেশে শেখ হাসিনা ২০১৪ থেকে অবৈধ ভাবে ক্ষমতায় বসে আছে তার এই ক্ষমতা আরও পাকাপোক্ত করতে একতরফা নির্বাচন করছে আবার ও আর তার প্রতিবাদ করতে গিয়ে মিথ্যা হয়রানি মূলক মামলা দিচ্ছে দলের শীর্ষ নেতা থেকে দলের তৃণমূলের নেতাকর্মী পর্যন্ত, নিস্তার পাচ্ছেন না কেউ। তাদের মধ্যে অনেকই রয়েছেন যাদের আর্থিক অবস্থা তথটা ভালো না. তাই নিজেকে আর আড়াল করে রাখতে পারলেন না জসিম উদ্দীন , তাই এসকল নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছেন তিনি। নগদ অর্থ ও মামলাতে করছেন সাধ্যমত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।
এ বিষয়ে কথা বলতে চাইলে তিনি(জসিম উদ্দিন) জানান আমি যেহেতু খাদিম পাড়ার সন্তান তাই আমি চাইছি প্রথমেই আমার ইউনিয়ন এর নির্যাতিত মানুষদের পাশে দাঁড়াতে।তাদের সামান্যতম সহযোগিতায় আসতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে। আমার এই সহযোগিতা ইনশাআল্লাহ অব্যাহত থাকবে।

আরো পড়ুন