ডাঃ জুবাইদা রহমান এর জন্মদিনে লন্ডনে ফুড ব্যাংকে খাবার সামগ্রী প্রদান

বৃহত্তর সিলেটের কৃতি সন্তান, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক মন্ত্রী ও বাংলাদেশ নৌ বাহিনীর সাবেক প্রধান রিয়ার এডমিরাল (অবঃ) মরহুম মাহবুব আলী খান এর সুযোগ্য তনয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর সহধর্মিনী বিশিষ্ট চিকিৎসক ডাঃ জুবাইদা রহমান-এর জন্মদিন উপলক্ষে মাহবুব আলী খান স্মৃতি সংসদের উদ্যোগে গতকাল ১৯ জুন বুধবার লন্ডনে দারুল উম্মা ফুড ব্যাংক খাবার সামগ্রী প্রদান করা হয়।

মাহবুব আলী খান স্মৃতি সংসদের সভাপতি সোহেল আহমেদ সাদিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবেদ রাজার পরিচালনায় অনুষ্ঠানে স্মৃতি সংসদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিনিয়র সহসভাপতি কামাল উদ্দিন. সহ সভাপতি ফয়ছল আহমদ, খসরুজ্জামান খসরু, আমিনুর রহমান আকরাম, ফখরুল ইসলাম বাদল, সেলিম আহমেদ, মুস্তাক আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক এমাদুর রহমান এমাদ, যুগ্ম সম্পাদক খালেদ চৌধুরী, প্রচার সম্পাদক এম আরিফ আহমেদ, আব্দুস সামাদ রাজ, শেরওয়ান আলী।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপি’র চেয়ারপারসনের উপদেষ্টা. যুক্তরাজ্য বিএনপির সভাপতি ও স্মৃতি সংসদের প্রধান উপদেষ্টা এম এ মালিক।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও স্মৃতি সংসদের উপদেষ্টা ব্যারিস্টার এম এ সালাম, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও যুক্তরাজ্য বিএনপি’র সাধারন সম্পাদক কয়ছর এম আহমদ, যুক্তরাজ্য বিএনপি’র সিনিয়র সহসভাপতি আবুল কালাম আজাদ, সহ সভাপতি মুজিবুর রহমান মুজিব, সহসভাপতি গোলাম রাব্বানি সোহেল, যুক্তরাজ্য বিএনপি’র সহসভাপতি ও স্মৃতি সংসদের উপদেষ্টা আব্দুল মুকিত, যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক পারভেজ মল্লিক, যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন, যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহিন, যুক্তরাজ্য বিএনপি’র সহ প্রচার সম্পাদক মঈনুল ইসলাম. আলী আহমদ লিটন. ব্যারিস্টার মোঃ শাহনেওয়াজ জুয়েল, আরিফুল ইসলাম উজ্জ্বল. মামুন আহমদ. নাহিদুল ইসলাম নাহিদ.মোঃ মাছুদ প্রমুখ।

আরো পড়ুন