বিএনপির তিন প্রয়াত নেতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

গত শনিবার ০৪/১১ /২০২৩ বাদ যোহর নর্থ লন্ডনের এনফিল্ড জালালিয়া মসজিদে বিএনপি স্থায়ী কমিটির প্রয়াত সদস্য, বীর মুক্তিযোদ্ধা, সাবেক মন্ত্রী, শ্রদ্ধেয় নেতা তরিকুল ইসলাম সাহেবের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় প্রয়াত সাবেক মন্ত্রী, সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা এবং সাবেক মন্ত্রী জিয়াউল হক জিয়ার জন্যও দোয়া করা হয়।
উক্ত মিলাদ মাহফিলের আয়োজন করেন যুক্তরাজ্য বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক মো মনিরুজজামান মনির ।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা আনোয়ার হোসেন টিপু,কেন্দ্রীয় যুবদলের সদস্য শফিকুল ইসলাম রিবলু, বিএনপি নেতা শওকত আহমেদ, আবদুল ওয়াহিদ, আবদুল হক টুনু, শাহীন উদ্দীন, জয়নাল ভূইয়া,এরশাদ হোসেন, কামরুজ্জামান , মসজিদের ইমাম ও এলাকার মুরুব্বিসহ আরও অনেকে। মিলাদ মাহফিলে বক্তব্যে সাবেক ছাত্রনেতা আনোয়ার হোসেন টিপু বলেন এই তিনজন নেতা দেশ ও দলের জন্য যে অবদান রেখে গিয়েছেন সেজন্য মহান আল্লাহ্ যেন তাদেরকে জান্নাতুল ফেরদাউস দান করেন । সেই সাথে আমাদের গনতন্ত্রের মা আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার ও আমাদের অভিভাবক দেশনায়ক তারেক রহমানের সুস্থতা কামনা করেন।মিলাদ মাহফিল উপস্থাপনা ও সার্বিক সহযোগিতা করেন তরুণ কমিউনিটি ও এন্ডফিলড বিএনপি নেতা মো মাইন উদ্দীন মাসুদ ।

আরো পড়ুন