দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বেই ঘুরে দাঁড়াবে বিএনপি-এজে লিমন

বাংলাদেশ জাতীয়তাবাদীদল বিএনপি পর্তুগাল শাখার উদ্যোগে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের নির্বাহী সদস্য এজে লিমন পর্তুগাল আগমন উপলক্ষে গত রবিবার পর্তুগালের লিসবন শহরে একটি হলে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়.

পর্তুগাল বিএনপির যুগ্ন আহবায়ক সাইফুল ইসলামের এর সভাপতিত্বে যুগ্ন সচিব আব্দুল ওয়াহিদ পারভেজের পরিচালনায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের অন্যতম কার্যনির্বাহী সদস্য যুক্তরাজ্য বিএনপি নেতা এজে লিমন.

যুগ্ন আহ্বায়ক আজমল আহমেদ. শামসুজ্জামান জামান. এমকে নাসের. বিএনপি নেতা মহিন উদ্দিন আহমেদ.
সভায় বক্তব্য রাখেন বিএনপি নেতা আব্দুল হাসিব. সাইদুল ইসলাম. রাসেল আহমেদ. স্বেচ্ছাসেবকদল সিনিয়র যুগ্ন আহ্বায়ক গিলমান আহমেদ. তানবীর আহমেদ তারেক. আব্দুর রাকিব. তানভির আহমেদ, সাবেক ছাত্রদল নেতা সমীর আলী . সাদিক আহমেদ . শামীম আহমেদ . আশফাক মাহমুদ . নোমান. হারুন রশিদ. মর্তুজ আলী. মাজেদ আহমেদ সামি সহ অনেকে.
সভায় প্রধান অতিথির বক্তব্যে জনাব এজে লিমন বলেন বিএনপি এখনো আগের মতোই ঐক্যবদ্ধ আছে আগামীতে ঐক্যবদ্ধ থাকবে. যারা বিএনপি ভাঙার ষড়যন্ত্র করেছে তারা বারবার ব্যার্থ হয়েছে.
তিনি আরো বলেন ইউরোপ জুড়ে পর্তুগাল বিএনপির হাব তৈরী হয়েছে ধীরে ধীরে পর্তুগাল ইউরোপে বিএনপির দুর্গে পরিণত হয়েছে. আগামীতে যেকোনো আন্দোলন সংগ্রামে ঐক্কবদ্ধ থেকে দেশনায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি .

আরো পড়ুন