স্বেচ্ছাসেবী সংগঠন AIDMAN (এইডম্যান) উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ শ্রমিক, দরিদ্র ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

সংগ্রাম ডেস্ক: ১৫ই মে লক্ষ্মীপুর সদর উপজেলার বিভিন্ন ওর্য়াড ও ইউনিয়নে কর্মহীন-অসহায় ও দুস্থ মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সহায়তা হিসেবে চাল, ডাল, আলু, পেয়াজ, লবন, তেল, চিনি ও সেমাই বিতরণ করা হয়। এই সময় খাদ্য সামগ্রী বিতরণে সহযোগীতা করেন তরুন সমাজসেবক আরিফ মাহমুদ কাজল, মো: জাবেদুর রহমান মিঞা, শামসুল ইসলাম মামুন। আরও সহায়তা করেন
তরুণ রাজনিতিবীদ ও ছাত্রনেতা হাসান মাহমুদ ইব্রাহীম, আব্দুল্লাহ আল মামুন, শাহ পরান আরমান, আশরাফুল ইসলাম ইমন ও প্রমুখ।

এসময় দেশ ও এলাকার করোনা মুক্ত রেখে শান্তিতে বসবাসের কামনা করে আল্লাহর কাছে বিশেষ দোয়া করা হয়। পরে খাদ্যসহায়তার খাদ্য সমাগ্রী দুস্থ ও অসহায়দের মাঝে বিতরণ করা হয়।

যুক্তরাজ্যের বিশিষ্ট ব্যাবসায়ী ও তরুন সমাজসেবক জনাব ফাহিম চৌধুরী, ইমতিয়াজ এনাম তানিম, সাইফুল ইসলাম মিরাজ ও হাবীবুর রহমান রাজন
দেশের নিন্ম আয় ও শ্রমজীবী মানুষের পাশে দাঁড়ানো এবং করোনায় আক্রান্ত ক্ষতিগ্রস্থদের সাহায্যের লক্ষ্য নিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন AIDMAN এর কার্যক্রম শুরু করেন। এবং ভবিষ্যতে এই কার্যক্রম অব্যহত থাকবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

উল্লেক্ষ্য, এর আগে গত ২৭ই এপ্রিল মুন্সিগঞ্জের বিভিন্ন এলাকায় অসহায় ও নিন্মআয়ের মানুষদের কে AIDMAN এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আরো পড়ুন