আন্তর্জাতিক সম্পাদক করায় নাসির আহমেদ শাহীন এর কৃজ্ঞতা প্রকাশ

আলহামদুলিল্লাহ
আসসালামুআলাইকুম; রামাদান মোবারক
আমাকে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির ১নং আন্তর্জাতিক সম্পাদক (যুগ্ম সাধারন সম্পাদক মর্যাদায়) মনোনীত করায় বাংলাদেশের অহংকার, ভবিষ্যৎ রাষ্ট্রনায়ক, গণতন্ত্র ও সার্বভৌমত্ব রক্ষার শেষ ভরসাস্থল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শ্রদ্ধেয় দেশনায়ক তারেক রহমান এবং জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটি ও যুক্তরাজ্য বিএনপির নেতৃবৃন্দের কাছে গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এই আনন্দঘন মুহূর্তে মনে পড়ছে আমাদের মাতৃসম মাদার অব ডেমোক্রেসি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে। যিনি ফ্যাসিবাদী সরকারের আক্রোশের শিকার হয়ে আজও গৃহবন্দী।
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৫২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের প্রতি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।
অভিনন্দন

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নবগঠিত পুর্নাঙ্গ কমিটির সকল পর্যায়ের নেতৃবৃন্দকে। দেশ এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং দেশনায়ক জনাব তারেক রহমানের নেতৃত্বে স্বৈরাচার বিরোধী চলমান আন্দোলন সফল করতে নতুন নেতৃত্ব গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করবে এই প্রত্যাশাই করি। মহান আল্লাহ আমাদের অঙ্গীকার পালনে সহায় হোন।

নাসির আহমেদ শাহীন
কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক (যুগ্ম সম্পাদক মর্যাদায়) ও সভাপতি যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল।
 
(ফেসবুক এ দেওয়া তার স্ট্যাটাস টি এখানে হুবুহু তুলে ধরা হয়েছে )
আরো পড়ুন