খালেদা জিয়ার আইনজীবী হিসেবে কাজ করবেন তারেক রহমানের সুযোগ্য কন্যা ব্যারিস্টার জাইমা রহমান

সংগ্রাম ডেস্ক: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মামলায় আইনজীবি প্যানেলে কাজ করবেন বেগম জিয়ার পুত্র তারেক রহমানের কন্যা ব্যারিষ্টার জাইমা রহমান। তিনি বেগম খালেদা জিয়ার নামে জিয়া অরফ্যানেজ ট্রাষ্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাষ্ট দুর্নীতির মামলা নিয়ে আইনজীবি প্যানেলের সাথে কাজ করছেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিশিষ্ট চিকিৎসক ডাঃ জোবায়দা রহমানের কন্যা ব্যারিষ্টার জাইমা রহমান সরাসরি রাজনৈতিক কর্মকান্ড অংশ না নিয়ে আইনজীবি হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আইনজীবি প্যানেরের একজন সিনিয়র সদস্য নাম প্রকাশ না করার শর্তে বলেন, ব্যারিষ্টার জাইমা রহমান বেগম খালেদা জিয়ার জামিনে আইনী বিভিন্ন বিষয়ে প্যানেলের সদস্যদের সাথে কথা বলেন।

এ বিষয়ে জানতে চাইলে ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, আমরা বেগম খালেদা জিয়ার জামিনের জন্য আইনী লড়াই চালিয়ে যাচ্ছি। আমরা কোর্টকে বেগম জিয়ার অসুস্থ্যতার ব্যাপারে অবহিত করেছি। আশা করি ৫ ডিসেম্বর আদালত বেগম জিয়াকে জামিনের আদেশ দেবেন।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আইনজীবি প্যানেরের একজন সিনিয়র সদস্য নাম প্রকাশ না করার শর্তে বলেন, ব্যারিষ্টার জাইমা রহমান বেগম খালেদা জিয়ার জামিনে আইনী বিভিন্ন বিষয়ে প্যানেলের সদস্যদের সাথে কথা বলেন।

আরো পড়ুন