ছাত্রলীগ একটি সন্ত্রাসী সংগঠন – দেশনায়ক তারেক রহমান

যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা ও ইফতার মাহফিল দেশ নায়ক তারেক রহমান বলেন ছাত্রলীগ একটি সন্ত্রাসী সংগঠন । আওয়ামিলীগ যেভাবে সন্ত্রাসী কার্যক্রম চালাচ্ছে যেভাবে তারা দেশের সম্পদ হরিলুট করে খাচ্ছে সেদিক থেকে ছাত্রলীগ কোন অংশে কম নয় তারাও দেশকে একটি অরাজক পরিস্থিতির সৃষ্টি করছে তারা যেভাবে দেশ প্রেমিক আবরারকে হত্যা তার জলন্ত প্রমান।

আওয়ামী লীগ সমগ্র বাংলাদেশ একটি সংকটের মধ্যে ফেলে দিয়েছে।

তাদের এই লুটপাটের কারণেই বাংলাদেশের ব্যাংক গুলো প্রায় বন্ধু হওয়ার পথে, অনেকগুলো বন্ধ হয়ে গেছে এবং যেগুলো বাকি আছে সেগুলো অচিরেই বন্ধ হওয়ার পথে কারণ তারা হরিলুট করে সবকিছুই খেয়ে ফেলেছে।

শিক্ষা প্রতিষ্ঠানের যে অবস্থা আমরা যদি বুয়েটের অবস্থা দিয়ে সমগ্র শিক্ষা ব্যবস্থা দেখি তো সেখানে দেখা যায় ছাত্রলীগ সমগ্র শিক্ষা প্রতিষ্ঠানকে টর্চারসেল বানিয়ে ফেলেছে।

যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহিনের সভাপতিত্বে এবং যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন এবং যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর আলম শিমুল যৌথ পরিচালনায় তিনি এসব কথা বলে

এসময় আরো উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি আলহাজ্ব এম এ মালিক এবং সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ,আন্তর্জাতিক বিষয়ের সম্পাদক জনাব মহিদুর রহমান, এম এ সায়েম, আনোয়ার হুসেন খোকন, যুক্তরাজ্য বিএনপির সিনিয়ার সহ সভাপতি আবুল কালাম আজাদ, সহ সভাপতি মুজিবুর রহমান, যুগ্ন সম্পাদক পারভেজ মল্লিক, কামাল উদ্দিন, স্বেচ্ছাসেবক দলের আন্তর্জাতিক সম্পাদক সেলিম হুসেন, সহ যুক্তরাজ্য বিএনপি ও অঙ্গ  সংগঠনের নেতৃবৃন্দ।

আরো পড়ুন