তারেক রহমানের নির্দেশে St Leonard’s Hospital এবং East ham Care Centre NHS ষ্টাফদের খাদ্য সামগ্রী বিতরন

সংগ্রাম ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের উদ্যোগে, পর্যায়ক্রমে যুক্তরাজ্যের প্রায় সব হাসপাতাল গুলোতে খাবার সরবরাহ করা হচ্ছে ।বিশ্বব্যাপী মহামারীতে প্রতি নিয়ত যুদ্ধ করছেন  সম্মুখ সারীতে থেকে বিভিন্ন হাসপাতালের ডাক্তার , নার্স ও বিভিন্ন কর্মীরা । তাদের প্রতি সন্মান জানিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় এবং যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদের তত্ত্বাবধানে ১ লা মে থেকে মাসব্যাপী এনএইচএস ষ্টাফদের জন্য যুক্তরাজ্যের বিভিন্ন হাসপাতালে খাদ্য বিতরণ কর্মসূচী হাতে নেওয়া হয়েছে । 

তারই ধারাবাহিকতায় আজকে লন্ডন St Leonard’s Hospital এবং East ham Care Centre  NHS সেবক ডাক্তার নার্স সহ সকল  ষ্টাফদের জন্য খাদ্য বিতরণ করে যুক্তরাজ্য বিএনপি প্রতিনিধি দল।

হাসপিটালে খাবার পৌছে দেন যুক্তরাজ্য বিএনপির বিষয়ক সম্পাদক কামাল মিয়া, যুক্তরাজ্য বিএনপির সহ ক্রিড়া সম্পাদক তুরন মিয়া,যুক্তরাজ্য বিএনপির অন্যতম সদস্য,যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি শরিফুল ইসলাম,যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারন সম্পাদক ও যুক্তরাজ্য আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সদস্য সচিব আজিম উদ্দিন,জাসাস নেতা মোহাম্মদ মাসুদুজ্জামান ৷

আরো পড়ুন