নেতা কর্মীদের সাথে ঈদের নামাজ আদায় করলেন দেশ নায়ক তারেক রহমান

STV DESK LONDON– আজ ইউরোপে পালিত হচ্ছে মুসলিম উম্মার সব চেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ উল ফিতর। আর সেই উৎসবে আনন্দ ভাগাভাগি করতে প্রতি বৎসর লন্ডনের বিএনপির নেতা কর্মীদের সাথে ঈদ এর নামাজ পড়ে থাকেন লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমান। তারেক রহমান ব্যক্তিগত ভাবে নেতাকর্মীদের সাথে ঈদের নামাজ পড়তে আনন্দ ভুদ করেন বলে জানা যায়। প্রতি ঈদের মত এবারের ঈদে ও বিপুল সংখ্যক নেতা কর্মীদের সাথে ঈদের নামাজ আদায় করেন লন্ডনের কিংস্টন স্টুডিয়ামে। নামাজ শেষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান সবার সাথে কুশল বিনিময় করেন।

এসময় সংগ্রাম টিভির চেয়ারম্যান শেখ সাদেক আহমেদ যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক জনাব কয়সর এম আহমেদ এর সাথে কথা বললে তিনি জানান তারেক রহমান সাহেব নেতাকর্মীদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে পছন্দ করেন। তিনি যেহেতু অসুস্থতা ও অবৈধ সরকারের ষড়যন্ত্র মূলক মামলার কারণে দেশে পারছেন না তাই এখানে দেশের মানুষের সাথে ঈদ এর নামাজ আদায় করে সেই আনন্দ শেয়ার করে নেন।
তারেক রহমান সাহেব এর সাথে ঈদ এর নামাজ আদায় করে যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি জনাব এম এ মালিক ও কয়েকশ বিএনপি’র নেতা কর্মী।

আরো পড়ুন