যুক্তরাজ্য বিএনপির অধীনস্থ সকল জোনাল কমিটি বিলুপ্ত ঘোষণা

যুক্তরাজ্য বিএনপির জোনাল কমিটির কার্যক্রমকে আরো গতিশীল ও বেগবান করতে পুনর্গঠনের লক্ষে সাংগঠনিক জোন ১ এবং সাংগঠনিক জোন ৪ এর অধীনস্থ জোনাল কমিটি সমুহের সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপির এক সাংগঠনিক সভা গত ১৫ মে ২০২৩ ইং তারিখে পূর্ব লন্ডনে অনুষ্ঠিত হয়।

যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সহসভাপতিবৃন্দ, যুগ্ম সাধারণ সম্পাদকবৃন্দ, সাংগঠনিক সম্পাদকবৃন্দ, সহ-সাংগঠনিক সম্পাদকবৃন্দ, দপ্তর সম্পাদক, সহ দপ্তর সম্পাদক, কোষাধ্যক্ষ এবং জোনাল কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। সভার সিদ্ধান্ত মোতাবেক যুক্তরাজ্য বিএনপির সাংগঠনিক জোন ১ ও সাংগঠনিক জোন ৪ এর অধীনস্থ সকল জোনাল কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

যুক্তরাজ্য বিএনপির অধীনস্থ জোন সমুহের নতুন জোনাল কমিটি গঠনের লক্ষে সদস্য সংগ্রহ / নবায়ন কর্মসূচী আগামী ২২মে ২০২৩ ইং থেকে ৩০ শে জুন ২০২৩ ইং তারিখ পর্যন্ত চলমান থাকবে । জোনাল কমিটি গঠনের লক্ষে প্রতিটি জোনাল কমিটি থেকে মেম্বারশীপ সংখ্যা কমপক্ষে ২০০ (দুইশত) জন করে যুক্তরাজ্য বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর দলীয় দপ্তরে জমা দানের আহ্বান জানানো হয়। সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সদস্য সংগ্রহে সমন্বয় করবেন ।

এছাড়াও যুক্তরাজ্য বিএনপির কার্যকরী কমিটির যে সকল সদস্য বৃন্দের বাৎসরিক সাবস্ক্রিপশন ও বিভিন্ন সাংগঠনিক প্রোগ্রামের জন্য নির্ধারিত কন্ট্রিবিউশন অপরিশোধিত রয়েছে তাদের সকলকে লিখিত পত্রের মাধ্যমে অবহিত করার সিদ্ধান্ত গৃহীত হয়।

বার্তা প্রেরক,

সেলিম আহমেদ

সহ-দপ্তর সম্পাদক (সহ-সাধারণ সম্পাদক পদমর্যাদা)

আরো পড়ুন