যুক্তরাজ্য বিএনপি’র সাথে আরাফাত রহমান কোকো মেমোরিয়াল ট্রাস্ট এর মতবিনিময়।

যুক্তরাজ্য আরাফাত রহমান কোকো মেমোরিয়াল ট্রাষ্ট ক্রিকেট টুর্নামেন্ট (২০২৪)এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে লন্ডনের স্হানীয় একটি হল রুমে।

আসন্য অনুষ্ঠিব্য আরাফাত রহমান কোকো ক্রিকেট টুর্নামেন্ট নিয়ে যুক্তরাজ্য বিএনপি’কে খেলা নিতে বিস্তারিত তুলে ধরা হয় এবং যুক্তরাজ্য বিএপির খেলা নিয়ে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

আরাফাত রহমান কোকো মোমোবিয়াল  এর আবু নাসের শেখ এবং শরফরাজ আহমেদ শরফু’র পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি জনাব এম এ মালিক এবং সাধারণ সম্পাদক জনাব কয়ছর এম আহমেদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি শায়েস্তা চৌধুরী কুদ্দুস, সিনিয়ার সহ সভাপতি আব্দুল হামিদ চৌধুরী, সিনিয়ার সহ সভাপতি আবুল কালাম আজাদ, সহ সভাপতি তৌমুজ আলী,গোলাম রব্বানি সোহেল,আব্দুল মুকিত, যুগ্ন সম্পাদক পারভেজ মল্লিক, যুগ্ন সম্পাদক মিছবাউজ্জামান সুহেল, সাবেক যুগ্ন সম্পাদক কামাল উদ্দীন, খসরুজ্জামান খসরু, আসাদুজ্জামান আহমেদ, সালেহ গজনবী,তাহের রায়হান চৌধুরী পাভেল,নিয়াজ চৌধুরী, দপ্তর সম্পাদক সেলিম আহমেদ, তপু শেখ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহীন, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সদস্য দেলোয়ার হোসেন শাহীন, মামুন হোসেন, বাংলাদেশ থেকে আগত বিএনপি নেতা মো: কামাল হোসেন সহ অনেকে।

এ সময় আরাফাত রহমান কোকো মেমোরিয়াল ট্রাষ্ট ক্রিকেট টুর্নামেন্ট এর অন্যান্য সদস্যরা উপস্হিত ছিলেন।

 

আরো পড়ুন