লক্ষ্মীপুর জেলায় বিভিন্ন মসজিদ এবং এতিমখানায় ‘লক্ষ্মীপুর সোসাইটি ইউকে’র অনুদান।

সংগ্রাম ডেস্ক: যুক্তরাজ্য ভিত্তিক সামাজিক সংগঠন লক্ষ্মীপুর সোসাইটি ইউ’কে লক্ষ্মীপুর জেলার বিভিন্ন মসজিদ এবং এতিমখানায় আর্থিক অনুদান প্রদান করেছে। এরই অংশ হিসাবে লক্ষ্মীপুর মিঞা বাড়ি জামে মসজিদ, রশিদপুর মৌলবী বাড়ি জামে মসজিদ, লক্ষ্মীপুর আত্তারতীল হাফেজীয়া মাদ্রাসা ও রামগঞ্জ উপজেলার দল্টা জামেয়া ইসলামিয়া মাদ্রাসা ও আবু জাফর ছিদ্দীক মাদ্রাসা এতিমখানায় আর্থিক অনুদান প্রদান করা হয়।

লক্ষ্মীপুর সোসাইটি ইউ’কের পক্ষ থেকে মিঞা বাড়ি জামে মসজিদে জনাব মোঃ জাবেদুর রহমান মিঞা, রশিদপুর মৌলবী বাড়ি জামে মসজিদে জনাব মোঃ আবু তাহের ও রামগঞ্জ উপজেলায় জনাব গোলাম সারোয়ার শেখ আর্থিক অনুদান কতৃপক্ষের নিকট হস্তান্তর করেন। এই সময় বৈশ্বয়িক মহামারী (কোভিড ১৯)থেকে সকলের সুস্থ্যতা ও লক্ষ্মীপুর সোসাইটি ইউ’কের উন্নতির জন্য মহান আল্লাহর দরবারে দোয়া ও মোনাজাত করা হয়।

এক বিবৃতিতে লক্ষ্মীপুর সোসাইটি ইউকের সভাপতি জনাব আবু নাসের শেখ ও সাধারণ সম্পাদক জনাব আব্দুল কাদের উক্ত অর্থ সহায়তাকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। জানা যায়, লক্ষ্মীপুর সোসাইটি ইউকে অতীতেও লক্ষ্মীপুরের অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছিলো এবং বিভিন্ন সামাজিক কাজে সহযোগীতা করে আসছে।

সভাপতি আবু নাসের শেখ বলেন, ইনশাআল্লাহ আমরা ভবিষ্যতেও লক্ষ্মীপুরের মানুষের সকল বিপদ আপদে পাশে থাকবো এবং আমাদের সামর্থ অনুযায়ী সহযোগীতা করে যাবো।

আরো পড়ুন