লন্ডনে তারেক রহমানের উপস্থিতিতে আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কামরুননাহের শাহানাঃ বিএনপির প্রতিষ্ঠাতা,বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি ও মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র-ক্রীড়া সংগঠক-আরাফাত রহমান কোকোর ৫ম মৃত্যুবার্ষিকী পালন করেছেন যুক্তরাজ্য-বিএনপি।

মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে (২৪-এ জানুয়ারি)-শুক্রবার পূর্ব লন্ডনের ব্রিকলেন জামে মসজিদে খতমে কোরআন,মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
বিশেষ এই দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান- দেশনায়ক তারেক রহমান।

দোয়া পূর্ব এক সংক্ষিপ্ত বক্তব্যে যুক্তরাজ্য বিএনপির সভাপতি “এম এ মালিক” শহীদ আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করেন ও উপস্থিত সকলের নিকট বেগম খালেদা জিয়ার পরিবারবর্গের জন্য দোয়া প্রার্থনা করেন।উক্ত মিলাদে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও শহীদ আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনার পাশা পাশি বেগম খালেদা জিয়ার মুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থতা সহ বাংলাদেশে রোহিঙ্গা সমস্যা সমাধান এবং বিশ্বের মুসলিম উম্মার জন্য শান্তি কামনা করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন ব্রিকলেন মসজিদের সাবেক খতিব মাওলানা জিল্লুর রহমান ।

বিএনপি ও কমিউনিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য বিএনপির সভাপতি-এম এ মালিক, সাধারণ সম্পাদক-কয়ছর এম আহমেদ, যুক্তরাজ্য বিএনপির প্রধান উপদেষ্টা-শায়েস্তা চৌধুরী কুদ্দুছ,উপদেষ্টা-আব্দুল হামিদ চৌধুরী, যুক্তরাজ্য বিএনপির সি: সহসভাপতি-আবুল কালাম আজাদ,সহ সভাপতি-মুজিবুর রহমান মুজিব,সহসভাপতি-আলহাজ্ব তৈমুছ আলী, মো: গোলাম রব্বানী সোহেল,সহ সভাপতি- “সলিসিটর”ইকরামুল মজুমদার,লন্ডন মহানগর           বি এনপির সভাপতি মোঃ তাজুল ইসলাম , সাধারন সম্পাদক আবেদ রাজা.সভাপতি সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল কুদ্দুছ. সহ-সভাপতি সাহেদ উদ্দিন চৌধুরী ,কেন্দ্রীয় যুবদলের সাবেক যুগ্ম-সম্পাদক-আশিকুর রহমান আশিক, যুক্তরাজ্য বিএনপির যুগ্ন সম্পাদক-পারভেজ মল্লিক,খসরুজ্জামান খসরু,মেসবাউজ্জামান সোহেল,সহ সাধারন সম্পাদক-আব্দুল বাসিত বাদশা,হাদিয়া জিলান আহমেদ,সহ সাধারণ সম্পাদক-জাবেদ আহমেদ,জাসাস কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি-আব্দুস সালাম, যুগ্ন সম্পাদক-ইকবাল হোসেন,আব্দুস সালাম আজাদ ,আব্দুর রব ,কদর উদ্দিন ,তপু শেখ ,মোঃ আকলুছ মিয়া ,যুগ্ম-সাধারণ সম্পাদক রোমান আহমেদ চৌধুরী ,সাংগঠনিক সম্পাদক খালেদ চৌধুরী. তোফায়েল হোসেন মৃধা. দুদু মিয়া.মোঃ জিয়াউর রহমান , নজরুল ইসলাম মাসুক, দেওয়ান মইনুল হক উজ্জ্বল.মোহাম্মদ শাহনেওয়াজ. দেলোয়ার হোসেন.নুরুল ইসলাম.নজরুল ইসলাম দুলু. আফতাব আলী. কাজী মুনীর হাসান. জামাল মিয়া.সৈয়দ আতাউর রহমান. মো: সোহেল উদ্দিন সিকদার. মো: আকছার আহমদ,এডভোকেট খলিলুর রহমান, এজে লিমন,যুক্তরাজ্য যুবদলের সভাপতি-রহিম উদ্দিন,সাধারণ সম্পাদক আফজাল হোসেন,সহ সভাপতি আব্দুল হক রাজ,সুরমান খান,যুগ্ন সম্পাদক-বাবর চৌধুরী,দপ্তর সম্পাদক-মোশারফ হুসেন,যুক্তরাজ্য যুবদল নেতা-ফয়সল আহমেদ,মনির আহমেদ,মোহাম্মদ হাসান আহম্মেদ,মোহাম্মেদ শাজাহান আহমেদ,মাসরুল হোসাইন,উজ্জল হোসাইন,রুহুল আমিন সাইফুল,শাহানুর মিয়া,ফজলে রহমান পিনাক,মাহমুদুর রহমান রিয়াজ,মহরম আলী, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল নেতা- শরিফুল ইসলাম, জুল আফরোজ, শরীফ রানা, তোফায়েল আহমেদ ও যুক্তরাজ্য বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী বৃন্দ সহ স্থানীয় বিপুল সংখ্যক মুসল্লিগণ।

আরো পড়ুন