শতাধিক অতি-দরিদ্র পরিবারকে নগদ অর্থ সহায়তা করলেন রাজিব কুমার ঘোষ –

সংগ্রাম ডেস্ক: বৈশ্বিক মহামারী করোনা প্রভাবে অসহায় ও দুস্থ মানুষের জীবন ধারণ দূর্বিষহ হয়ে উঠেছে।
এমতাবস্থায় বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে বাংলাদেশ জাতীয়তাবাদী প্রচার দল-বিএনপিপি’র সাধারণ সম্পাদক রাজিব কুমার ঘোষের তত্বাবধানে কিশোরগন্জ কটিয়াদি উপজেলা সদরে শতাধিক অতিদরিদ্র পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা তুলে দেওয়া হয়।

প্রচার দলের সাধারণ সম্পাদক রাজিব কুমার ঘোষ জানান বিএনপি গণমানুষের দল। সকল দূর্যোগে বিএনপি মানুষের পাশে দাড়িয়ে এসেছে। করোনা সংকট মূহুর্তেও বিএনপি সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে অন্যদিকে ক্ষমতাশীন আওয়ামীলীগ হলো চুরি লুটপাট ও আত্মসাৎ কারী একটি দল যা যা যুগ যুগ ধরে প্রমান করে আছে।
তিনি বলেন কখনো তারা কম্বল, কখনো চাল,কখনো তেল, কখনো রডের বদলে বাঁশ অর্থাৎ লুটপাট হলো আওয়ামীলীগের চরিত্রগত অভ্যাস।
বিএনপি সবসময় জনগণের পাশে ছিলো এখনো আছে ভবিষ্যৎতেও থাকবে।

রাজিব কুমার বলেন শহীদ জিয়ার আদর্শের সংগঠন জাতীয়তাবাদী প্রচার দল সারাদেশে ১০ হাজার পরিবারকে নগদ অর্থ, খাদ্য সামগ্রী সহায়তা সহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে ইতিমধ্যে।
প্রচার দলের নেতাকর্মীরা দেশব্যাপী বিভিন্ন জায়গায় অসহায় কৃষকের ধান কেটে দিয়েছে।
যতোদিন এ সংকট বিদ্যমান থাকবে বাংলাদেশ জাতীয়তাবাদী প্রচার দল-বিএনপিপি বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে দেশব্যাপী জনগণের পাশে থাকবে বলে তিনি জানান।

নগদ সহায়তা বিতরণ কার্যক্রমে এসময় উপস্থিত ছিলেন কটিয়াদি থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহেদুল হক জাহেদ, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক সজল সরকারসহ ছাত্রদল,যুবদল ও প্রচার দলের নেতৃবৃন্দ।

আরো পড়ুন