সাউথাম্পটনে যুক্তরাজ্য বিএনপি সভাপতি এম এ মালিকের নেতৃত্বে লন্ডনে অনুষ্ঠিতব্য গণ পদযাত্রার প্রস্তুতি সমাবেশের লিফলেট বিতরণ

ফ্যাসিস্ট শেখ হাসিনার বিরুদ্ধে এবং শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতার বাইরে রেখে নির্দলীয় নিরপেক্ষ নির্বাচনকালীন সরকারের অধীনে আগামী জাতীয় নির্বাচনের দাবীতে যুক্তরাজ্য বিএনপির উদ্যোগে লন্ডনে অনুষ্ঠিতব্য গণ পদযাত্রা কর্মসূচি সফল করার লক্ষ্যে সাংগঠনিক জোন ২ এর অধীনে শুক্রবার ১৪.জুলাই সাউথাম্পটনে যুক্তরাজ্য বিএনপি সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য এম এ মালিকের নেতৃত্বে বার্মিংহামে আগামী ১৭ জুলাই অনুষ্ঠিতব্য প্রাক প্রস্তুতি সভার প্রচারণায় লিফলেট বিতরন করা হয় । এর পর এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয় । এতে যুক্তরাজ্য বিএনপির পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন-যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সম্পাদক আজমল চৌধুরী জাবেদ , সহ প্রচার সম্পাদক মঈনুল ইসলাম ।

এছাড়াও উপস্থিত ছিলেন সাউথাম্পটন বিএনপির নেতৃবৃন্দদের মধ্যে
সাবেক সভাপতি মনসুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আওতাদ হোসেন, এম শাফিকুর রহমান , সৈয়দ সহিদুল ইসলাম, নুরুল আলম মজুমমদার , আব্দুল বাকী সিদ্দিকী, নুর মিয়া , জহির আহমেদ , জমির আলী , জাকির আহমেদ চৌধুরী, জুবার আহমেদ চোধুরী ,তামীম , মাহবুবুর রহমান মজুমমদার , সেতু মিয়া ( সেলিম), সাজন মিয়া , সোয়েব চৌধুরী , সাদ মিয়া , আতিকুর রহমান ও একরামুল হক জনি ।

আরো পড়ুন