সিলেটে দুই ছাত্রলীগের নেতার পিটের চামড়া তুলে নেয়ার চেষ্টা. ব্যাপক ধোলাই

সংগ্রাম ডেস্ক: সিলেটের বিশ্বনাথে উপজেলার ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য ও সাধারণ সম্পাদক মোবারক হোসাইন তিনটি (লামাকাজী, দৌলতপুর, দেওকলস) ইউনিয়ন কমিটি অনুমোদনের জের ধরে দুই ছাত্রলীগ নেতা উপর হামলা করার অভিযোগ পাওয়া গেছে। প্রতিপক্ষের হামলায় আহতরা হলেন- নব-ঘোষিত লামাকাজী ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি জুবায়ের আহমদ ও নব-ঘোষিত দেওকলস ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি রাকু মালাকার।

শনিবার দুপুরে প্রথমে বিশ্বনাথ সরকারি কলেজ ক্যাম্পাসে নব-ঘোষিত লামাকাজী ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি জুবায়ের আহমদের উপর এবং পরীক্ষা শেষে কলেজ থেকে বাড়ি ফেরার পথিমধ্যে উপজেলা সদরে নব-ঘোষিত দেওকলস ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি রাকু মালাকারের উপর হামলা করে ছাত্রলীগের তৃতীয় আরেকটি গ্রুপের নেতাকর্মীরা। হামলার খবর পেয়ে থানা পুলিশ আহত জুবায়েরকে কলেজ ক্যাম্পাস ও রাকুকে উপজেলা সদর থেকে উদ্ধার করে।

 

 

উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য ও মোবারক হোসাইন বলেন, এই হামলার পেছনে উপজেলা আওয়ামী লীগের দুই শীর্ষস্থায়ী নেতার ইন্দন রয়েছে। আর অছাত্র ও বহিরাগতরা কলেজ ক্যাম্পাসে এবং উপজেলা সদরে দুই ছাত্রলীগ নেতার উপর হামলা করেছে। এতে ছাত্রলীগ নেতা রাকু-জুবায়ের গুরুত্বর আহত হয়েছে।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আর বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে, হামলায় আহতরা এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন এবং আওয়ামী লীগের শীর্ষ নেতারা বিষয়টি আপোষ-মিমাংশায় করার চেষ্টা অব্যাহত রেখেছেন।

আরো পড়ুন