৩৫ লাখ নেতা কর্মী গ্রেফতার হতে প্রস্তুত- মির্জা আব্বাস

সংগ্রাম ডেস্ক: বিএনপির জাতীয় স্থায়ীকমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আমরা এমনই এক স্বাধীনতা পেয়েছি যেখানে কেউ স্বাধীনভাবে কথা বলতে পারে না। কথা বললে গ্রেফতার করা হয়। বিএনপির ৩৫ লাখ নেতা কর্মীকে গ্রেফতার করা হয়েছে। আমি গর্বিত যে ৩৫ লাখ নেতা কর্মী আছে বিএনপির গ্রেফতার হওয়ার মত। এতেই আওয়ামী লীগের সতর্ক হওয়া উচিত। 

মির্জা আব্বাস আরও বলেন, বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর এখন নেই। বিএনপির যতগুলো কর্মী গ্রেফতার হয়েছে, এতগুলো কর্মীও আওয়ামী লীগের নেই। শুধুমাত্র পুলিশ পেটোয়া বাহিনীর জন্য এই অবৈধ সরকার টিকে আছে। এই পেটোয়া বাহিনী ছাড়া এক মিনিটও টিকে থাকার শক্তি বা ক্ষমতা এই আওয়ামী লীগ সরকারের নাই।

সোমবার, ডিসেম্বর ২, ২০১৯, জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়া এবং কুদ্দুসুর রহমানের মিথ্যা মামলা ও নিঃশর্ত মুক্তির দাবিতে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

খালেদা জিয়ার মুক্তি তিনি বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া একজন বৃদ্ধ অসুস্থ মানুষ। তাকে জেলখানায় বন্দি করে রাখা হয়েছে। দেয়া হচ্ছেনা ঔষধ, ভালো কোন খাবার। আমাদের নেত্রীর যদি জেল খানায় মৃত্যু হয় তাহলে জনগণ পাই পাই করে এর প্রতিশোধ আদায় করে নিবে। খালেদা জিয়া এক পয়সাও আত্মসাৎ করেনি। আওয়ামী লীগের নেতাদের ঘরের মধ্যে ঝাড়ু দিলেই ৪-৫ শ’ কোটি টাকা পাওয়া যায়।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিনা রহমান, কুদ্দুসুর রহমান মোয়াজ্জেম হোসেন আলাল সাইফুল আলম নীরবসহ দলের অন্যান্য নেতৃবৃন্দ।

আরো পড়ুন