যুক্তরাজ্য বিএনপি’র ভ’য়ে রাত ২টায় হোটেলে আসেন শেখ হাসিনা।

যুক্তরাজ্য বিএনপি’র প্রবল প্রতিরোধের মুখে পড়তে হয় শেখ হাসিনাকে। গতকাল কয়েক হাজার নেতাকর্মীর উপস্থিতিতে যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি জনাব এম এ মালেক এবং সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদ নেতৃত্বে

যুক্তরাজ্যে বসবাসরত জাতীয়তাবাদী এবং হাজার হাজার বাংলাদেশি শেখ হাসিনাকে প্রতিহত করতে মার্ভেল arch থেকে লংমার্চ করে ক্লারিজ হোটেলের সামনে অবস্থান নেয়  সেখানে শেখ হাসিনা বিরোধী বিভিন্ন স্লোগান এবং বক্তব্য দিতে থাকে এসময় নেতাকর্মীরা বিভিন্ন ধরনের প্ল্যাকার্ড পোস্টার প্রদর্শন করেন।

স্লোগানে মুখরিত হয় পুরো ক্লারিজ হোটেলের সামনে সময় নেতাকর্মীরা জানান শেখ হাসিনা একজন খুনী অবৈধ নিশিরাতের সরকার সে বাংলাদেশ থেকে এদেশে এসেছে তাকে আমরা কোনভাবেই স্বাগত জানাতে পারি না সে অবৈধভাবে ক্ষমতা গ্রহণ করে আছে।সে কখনো বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে পারে না তাই আমরা এখানে প্রতিবাদ করতে এসেছি ।

যুক্তরাজ্য বিএনপি’র প্রতিবাদ সভা দুপুর দুইটা থেকে রাত দুইটা পর্যন্ত চলতে থাকে, যুক্তরাজ্য বিএনপির জানায় যতক্ষণ পর্যন্ত শেখ হাসিনাকে আমরা প্রতিবাদ এবং প্রতিরোধ করতে না পারি ততক্ষণ পর্যন্ত আমরা আমাদের অবস্থান ছাড়বো না, এসময় তারা লংমার্চ করে Marble Arch থেকে ক্লারিজ হোটেলের সামনে অবস্থান নেতাকর্মীরা।

এসময় যুক্তরাজ্য বিএনপির সভাপতি জনাব এম এ মালেক জানান শেখ হাসিনা লন্ডনে যতদিন থাকবে ততদিন আমরা প্রতিবাদ এবং প্রতিরোধ করে যাব এবং তার কোনো সভা-সমাবেশ আমরা সুন্দর সুষ্ঠু হবে হতে দিব না এরকম একজন ফ্যাসিস্ট প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রতিনিধি হতে পারেনা, বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পারে না সে একজন অবৈধ প্রধানমন্ত্রী তাকে আমরা এখানে প্রতিহত করব এবং এটাই হবে তার রাজনৈতিক জীবনের একজন প্রধানমন্ত্রী হিসাবে কোন বিদেশ।

এসময় কয়ছর এম আহমদ জানান আমরা তাকে তাকে প্রতিহত করেছি রাত দুইটার সময় সে আমাদের ভয়ে হোটেলে অবস্থান নিয়েছে যখন সে জানতে পেরেছে যে আমরা এখানে হোটেলের সামনে অবস্থান নিয়েছে সেজন্য সে নির্ধারিত সময়ে হোটেল অবস্থান না নিয়ে রাত দুটোর সময় হোটেলে আসে এবং পিছনের দরজা দিয়ে এসে হোটেলে ঢুকে।

 

আরো পড়ুন