আরাফাত রহমান কোকো মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্ট ২০২৩ উদ্বোধন।

আরাফাত রহমান কোকো মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন. সাবেক রাষ্ট্রপতি ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কনিষ্ঠ পুত্র ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর ছোট ভাই মরহুম আরাফাত কোকো (2023) এর উদ্ভোধন হয়েছে গত সোমবার ১৭/০৭/ ২০২৩ ইং
আবু নাসের শেইখ এর সভাপতিত্বে ও সরফরাজ আহমেদ সরফু’র পরিচালনায় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি জনাব এম এ মালিক ও সাধারন সম্পাদক জনাব কয়ছর এম আহমেদ।

এ ছাড়া উপস্থিত ছিলেন সিলেট ৬ আসনের সম্বাব্য এমপি প্রাথী জনাব ফয়সাল আহমেদ চৌধুরী,
যুক্তরাজ্য বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল কালাম আজাদ, সহ সভাপতি মুজিবর রহমান মুজিব, তৈমুজ আলী,
জিয়াউর রহমান ফাউন্ডেশন এর ইউরোপ এর প্রধান সমন্বক কামাল উদ্দিন ,যুক্তরাজ্য বিএনপির ১ম যুগ্ন সম্পাদক পারভেজ মল্লিক, সাবেক যুগ্ন সম্পাদক শহিদুল ইসলাম মামুন, খসরুজ্জামান খসরু, আসাদুজ্জামান আহমেদ, নাসিম আহমেদ চৌধুরী,যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি (আন্তর্জাতিক সম্পাদক কেন্দ্রী সংসদ – সহ সভাপতি পদ মর্যাদায় )নাসির আহমেদ শাহীন, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ আবুল হুসেন
চ্যানেল ১ এর সাংবাদিক জেবুনাহার, লন্ডন মহানগর স্বেচ্ছাসেক দলের সভাপতি কামাল মিয়া সহ যুক্তরাজ্য বিএনপি,স্বেচ্ছাসেবক দল , যুবদল, জাসাস, শ্রমিকদল সহ অসংখ নেতাকর্মী ও সুবানদায়ি।
এ সময় উপস্থিত সকলের খেলার ভূয়সী প্রশংসা করেন এবং অর্গানাইজারদের প্রতি বিশেষ ধন্যব্যাদ জানান।
এই খেলাটি সফল করতে যারা অক্লান্ত কাজ করে যাচ্ছেন তারা হলেন – আবু নাসের শেখ, সরফরাজ আহমেদ সরফু, এস এম লিটন,এমাদুর রহমান, আব্দুল হামিদ খান হেভেন,জনি, নুরুল আলী রিপন,আমিনুল ইসলাম, শেখ সাদেক,আনিসুল হক, রাকিব,মাসুদুর রহমান বাবু,আব্দুস সামাদ রাজ্, ডালিয়া লাকুড়িয়া, আমিনুল ইসলাম সামাদ,জিয়াউর রহমান জিয়া, জাহাঙ্গীর আলম শিমু,শাফিঊল আলম মুরাদ,রাহা নাইমা, পিনাক রহমান,আরিফুল ইসলাম উজ্জল, আকিব খান,মনোয়ার হুসেন, মনির খান, কামরুজ্জামান চৌধুরী সহ ৪৬ জনের একটি বিশাল টিম।

উদ্বোধনের প্রথম দিনে ১০ টিমের খেলা অনুষ্ঠিত হয় যেখানে জাতীয় দলের খেলোয়াড় আশরাফুল, সাব্বির রহমান, আমিনুল ইসলাম সহ জাতীয় দলের অসংখ খেলোয়াড় অংশগ্রহণ করেন।

আয়োজনে আরাফাত রহমান কোকো ট্রাস্ট

আরো পড়ুন