আরাফাত রহমান কোকো মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ বিজয়ী হবিগঞ্জ

অত্যন্ত সুন্দর জাকজমকপূর্ণভাবে সমাপ্ত হয়েছে আরাফাত রহমান কোকো ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ এর খেলা।

ফাইনাল খেলা অংশগ্রহণ করে ফরিদপুর এবং এবং হবিগঞ্জ স্পোটিং ক্লাব। প্রথমে ব্যাট করতে নামে হবিগন্জের প্লেয়াররা এতে তারা ১২০ রানের টার্গেট দিয়ে প্রথম ইনিংস শেষ করেন।

UK BNP

এ সময় ফরিদপুরের হয়ে খেলায় অংশগ্রহণ করতে দেখা যায় বাংলাদেশ ক্রিকেটে সাবেক অধিনায়ক মোঃ আশরাফুল এবং বাংলাদেশ ন্যাশনাল টিমের প্লেয়ার ইমরুল কায়েস।

১২০ রানের টার্গেট ব্যাট করতে নামে ফরিদপুরের প্লেয়াররা, তারা প্রথম দিকে পাঁচটি উইকেট হারিয়ে বিপদে পড়ে এবং পরবর্তীতে একশ দুই রান করেই তাদের ইনিংসের শেষ হয় এবং সহজ বিজয় তুলে নেয় হবিগঞ্জ ফাইটার’স।

Arafat Rahman Coco memorial Cricket Organizer

হবিগঞ্জ ফাইটার এর ম্যানেজার কাজী তাজ উদ্দিন আকমল সংগ্রাম টিভি’কে জানান আমাদের লক্ষ্য ছিল এবারের ফাইনাল আমরা বিজয়ী হয়েছি। আমরা খুবই আনন্দিত আমরা দীর্ঘদিন থেকে আরাফাত রহমান কোকো ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ করছি কিন্তু আমরা চূড়ান্ত বিজয় অর্জন করতে পারি নাই তাই এইবার চূড়ান্ত বিজয়ী হতে পেরে আনন্দিত।

এ সময় ফাইনাল খেলায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি আলহাজ্ব এম এ মালেক, ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ সহ যুক্তরাজ্য বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ সহ বাংলাদেশি ক্রিকেটপ্রেমী দর্শকরা এই খেলাকে একটি উপভোগ্য ম্যাচে পরিণত করেন।

আরাফাত রহমান কোকো মেমোরিয়াল ট‍্রাষ্ট এর সদস্য যারা একটি সফল টুনামেন্ট উপহার দিয়েছেন মাঠে উপস্হিত।

আরো পড়ুন