পল্লবীতে ইয়াছিন আলীর খাদ্য সামগ্রী বিতরণ-

রাজধানীর পল্লবী এলাকায় কর্মহীন হয়ে পড়া দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন তরুণ প্রজন্মের আলোচিত রাজনৈতিক আইডল ইতিমধ্যেই মানবতার ফেরিওয়ালা নামে পরিচিত পাওয়া পল্লবী ও রূপনগর এলাকার গণমানুষের আস্থার প্রতীক সাবেক সফল ছাত্রনেতা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সাংগঠনিক সম্পাদক ও প্রচার দলের উপদেষ্টা জনাব ইয়াছিন আলী। আজ সকালে পল্লবী এলাকায় বৈশ্বিক মহামারী করোনার দীর্ঘ প্রভাবে বিপন্ন ও নিঃস্ব ২ শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। করোনা সংকট মূহুর্ত থেকে ঢাকা সহ দেশব্যাপী ও নিজ জন্মভূমি রামগঞ্জ বাসীর পাশে ধারাবাহিক ভাবে সহযোগিতা করে আসছেন।
এছাড়াও প্রতিপক্ষ রাজনৈতিক সংগঠনের অসুস্থ কয়েকজন নেতাসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের পাশে দাঁড়িয়ে মানবতার নুতন দৃষ্টান্তকারী হিসেবে ব্যাপক প্রশংসিত হয়েছেন তিনি। প্রচার দলকে ইয়াছিন আলী বলেন আমি একজন সাধারণ মানুষ। আমার অর্থ বৈভব নেই তবে সংকটে জনজীবনে যে দূর্যোগ ও মানুষের আহারাজি কানে শুনতে পাচ্ছি তাতে আমার হূদয় কেঁদে উঠে। আমি চেষ্টা করছি এসব মানুষের কাতারে আমাকে শরিক করতে। তিনি আরো বলেন আমার দল ও আমার নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া আমাকে শিখিয়েছেন কিভাবে বিপদে মানুষের পাশে দাঁড়াতে হয়। আমার নেতা শহীদ জিয়ার আদর্শ হলো মানবসেবা আর আমি সেটিকে উপলদ্ধি করে দেশনায়ক তারেক রহমানের নির্দেশে কাজ করে যাচ্ছি কোনো কিছু পাবার আশায় নয়।
এসময় তিনি শেষ সম্বল টুকু বিলিয়ে হলেও তিনি শেষ পর্যন্ত মানুষের পাশে থাকতে চান বলেন মন্তব্য করেন। খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল উত্তর খান থানা যুগ্ম আহবায়ক মোঃ আমির হোসেন ও স্বেচ্ছাসেবক দল নেতা বনানী থানা মোঃ হায়দার, স্বেচ্ছাসেবক দল নেতা ইলিয়াস ও ফয়সাল আহমেদ পলাশ, বাবুসহ প্রমুখ।

 

আরো পড়ুন