যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল কর্তৃক দোয়া ও আলোচনা সভা অনুষ্টিত

স্বাধীন বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি স্বাধীনতার মহান ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৬ তম জন্ম বার্ষিকী উপলক্ষে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দল কর্তৃক দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহীন এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোহাম্মদ আবুল হোসেন এর পরিচালনায় -প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন আহমেদ অসিম।

এসময় প্রধান বক্তা ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি জনাব এম এ মালিক, যুক্তরাজ্য বিএনপি’র সফল সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদ, সাবেক সভাপতি শায়েস্তা চৌধুরী কুদ্দুস, উপদেষ্টা আব্দুল হামিদ চৌধুরী, সিনিয়র সহ সভাপতি আব্দুল কালাম আজাদ, সহ সভাপতি ও লন্ডন মহানগর বিএনপি’র সভাপতি তাজুল ইসলাম, তৈমুজ আলী, মুজিবুর রহমান মুজিব,যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ন সম্পাদক পারভেজ মল্লিক, ফকরুল ইসলাম বাদল।

হাফিজ মাওলানা আব্দুল্লাহ’র কোরআন তেলওয়াত মাধ্যমে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহীন এর স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্টান শুরু করা হয়.

এ সময় যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, জাহাঙ্গীর আলম শিমু, শ্যামল, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, লন্ডন মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাদেক আহমেদ, ইস্ট লন্ডন স্বেচ্ছাসেবক দলের সভাপতি নুরুল ইসলাম আকমল সহ আরও অনেকে।

অনুষ্টানে বক্তারা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর আত্মার মাগফিরাত কামনা করেন এবং বাংলাদেশে অবৈধ ভাবে ক্ষমতা দখল করে থাকা শেখ হাসিনা সরকারে তীব্র সমালোচনা করেন এবং এ অবৈধ সরকার হটাতে সবাইকে দেশ বিদেশ থেকে প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।
এ সময় আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সাবেক যুগ্ন শহিদুল ইসলাম মামুন, মিসবাহুজ্জামান সুহেল, সম্পাদক ইস্ট লন্ডন বিএনপি’র সাধারণ সম্পাদক এস এম লিটন, যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন, সাধারণ সম্পাদক আজফাল হুসেন, লন্ডন মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক খালেদ চৌধুরী , তুরন মিয়া, জাসাস এর সাধারণ সম্পাদক তাসভির চৌধুরী শিমুল,সরফরাজ শরফু, রাহেল আহমেদ, যুবদলের সাবেক সাংগঠনিক, ডালিয়া লাকুরিয়া, মিয়া মোহাম্মদ জামিল, জাহেদ মানিক চৌধুরী, যুবদল নেতা ম্যাক্সিম,আকমল, শাহাজান,মামুন প্রমুখ

আরো পড়ুন