শফিউল বারী বাবু’র মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন শামা ওবায়েদ

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সফল সাধারণ সম্পাদক শফিউল বারী বাবু’র মৃত্যুতে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ।

শোকবার্তায় শামা ওবায়েদ বলেন মরহুম শফিউল বারী বাবু  সকলের কাছে একজম সজ্জন, বিনয়ী ও সাহসী নেতা হিসাবে সুপরিচিত ছিলেন। আন্দোলন সংগ্রামে তাঁর নেতৃত্বের গুণাবলী সকলের কাছে অনুকরণীয় হয়ে থাকবে। । তাঁর মৃত্যুতে জাতীয়তাবাদী দল একজন দেশপ্রেমিক ও বিশ্বস্ত নেতাকে হারালো। মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম) এর হাতেগড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নীতি ও আদর্শকে প্রতিষ্ঠা করতে মরহুম শফিউল বারী বাবু যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা নেতাকর্মীদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে । জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ও জাতীয়তাবাদী ছাত্রদলকে শক্তিশালী সংগঠনে পরিনত করতে তিনি যে অপরিসীম ত্যাগ স্বীকার করেছেন জাতীয়তাবাদী দল বিএনপির নেতাকর্মীগণ তাঁর এই অবদানকে সর্বদা কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে।

শোকবার্তায় তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ।

আরো পড়ুন